স্টেশনে মৃত মা কে ডেকে তোলার চেষ্টা, ম’র্মান্তিক দৃশ্যের সেই শি’শুর পাশে দাঁড়ালেন শাহরুখ খান

প্রতিফলক ডেস্কঃ কিছুদিন পূর্বে এক মর্মান্তিক ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে স্টেশনে ছোট্ট এক বাচ্চা স্টেশনে শুয়ে থাকা তার মৃত মায়ের চাঁদর ধরে ডেকে টেনে তোলার চেষ্টা করছে। যদিও ছোট্ট বাচ্চাটি দ্বারা তা সম্ভব নয় অনাহারে মৃত মাকে টেনে তোলা। এই মর্মান্তিক ভিডিও দেশের এক করুণ চিত্র কে প্রকাশ করেছে। এবার সেই শি’শুর পাশে দাঁড়িয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। বিহারের এই শি’শুর দায়িত্ব নিল শাহরুখ খানের “মীর ফাউন্ডেশন”। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে।

শাহরুখ খানের এই সংস্থা ওই শিশুটির পরিবারের সঙ্গে যোগাযোগ করেছে এবং সাহায্য করেছে। সোমবার মীর ফাউন্ডেশন একটি টুইট করে ধন্যবাদ জানায়, যাঁরা ওই শি’শু এবং তার পরিবারকে খুঁজতে সাহায্যে করেছে তাদেরকে। এরপর মীর ফাউন্ডেশনের টুইটকে রিটুইট করেন শাহরুখ খান লিখেন, ‘আমরা সকলেই ঐ বাচ্চার মৃত পিতা মাতার জন্য প্রার্থনা করি’ ।

শাহরুখ আরো বলেন, সকলে এই দুর্ভাগ্যজনক মহামারীর মোকাবেলা করার শক্তি যেন পায়। আমি জানি অভিভাবক হা’রানোর যন্ত্রণা। আমাদের ভালোবাসা ও সহযোগিতা তোমার সঙ্গে।’ বর্তমানে দাদুর হেফাজতে রয়েছে মা-হারা ওই ছোট্ট শি’শু। ওই শিশুর একটা ছবিও প্রকাশ করা হয়েছে মীর ফাউন্ডেশনে তরফ থেকে।

উল্লেখ্য, গুজরাট থেকে বিহারে ফিরছিলেন আরবিনা খাতুন নামে ওই বাচ্চার মা। ক্লান্ত শরীর নিয়ে মুজাফফরনগ রেল স্টেশনে মৃত্যু হয় তার। স্টেশনে শুয়ে আছেন মৃ’ত মা। গায়ের চাদর টেনে এক ছোট শি’শু মাকে ডেকে তোলার চেষ্টা করছে। তারপর এই ম’র্মান্তিক দৃশ্যটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

WhatsApp chat
error: