দক্ষিণ দিনাজপুর জেলাজুড়ে লক ডাউন সক্রিয় করতে, জেলা প্রশাসনের উদ্যোগ তুঙ্গে

পল মৈত্র, দক্ষিণ দিনাজপুর:সপ্তাহের প্রথম দিনেই রাজ্য জুড়ে চলছে সম্পূর্ণভাবে লকডাউন। সেই লকডাউন সফল করতেই বৃহস্পতিবার সকাল থেকে দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ প্রশাসনের তৎপরতা ছিল চোখে পড়ার মতো।পাশাপাশি লকডাউন অমান্যকারীদের মোক্ষম দাওয়াই দেওয়ার জন্য প্রতি মুহূর্তে জেলা পুলিশ প্রশাসন ব্যস্ত। জেলাজুড়ে গঙ্গারামপুর শহরের ব্যস্ততম জায়গা থেকে শুরু করে দক্ষিণ দিনাজপুর জেলার সদর শহর বালুরঘাটে এমনই চিত্র ধরা পড়ল ।

সংবাদমাধ্যমের ক্যামেরা থেকে মুক্তি পেতে সরকার বা প্রশাসনের তরফে এই ভূমিকা বলে ধারণা অনেকের । পাশাপাশি জানানো হয়েছে আগামী আগস্ট মাস পর্যন্ত প্রত্যেক সপ্তাহে বৃহস্পতিবার করে সম্পূর্ণ লকডাউন থাকবে। শুধুমাত্র ওষুধ বা জরুরি পরিষেবা বিষয়ক প্রতিষ্ঠান গুলি খোলা রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার দক্ষিণ দিনাজপুর জেলা জুড়ে সম্পূর্ণভাবে লক ডাউন পালন হচ্ছে। এদিন সকাল থেকে জরুরি পরিষেবা ব্যাতিত বন্ধ ছিল বাজার দোকান পাট সহ সবকিছুই।রাস্তায় মানুষজন তেমন দেখা মেলেনি। জনবহুল বাজার গুলিও ছিল সম্পূর্ণ ফাঁকা। দক্ষিণ দিনাজপুর জেলা জুড়ে লকডাউন সফল প্রশাসনের এই সক্রিয় উদ্যোগ কে সাধুবাদ জানিয়েছেন জেলাবাসীর বড়ো একটা একাংশ ।

WhatsApp chat
error: