ভারত বন্ধের সমর্থনে মালদা জেলায় কংগ্রেসের মহামিছিল

নজরুল ইসলাম ও মহ: মুস্তফা শেখ, মালদহ: নেতৃত্বে ছিলেন পশ্চিমবঙ্গে কংগ্রেসের সভাপতি অধীর রঞ্জন। কৃষি বিল প্রত্যাহারের দাবিতে এবং মমতা ব্যানার্জির সরকারের স্বৈরাচারী শাসন ব্যবস্থার বিরুদ্ধে তোপ দাগলেন কংগ্রেসের বিধায়ক। বিজেপি ও তৃণমূল কংগ্রেসের যে নীতি সেই নীতির তীব্র বিরোধিতা করেন অধীর রঞ্জন চৌধুরী।

মালদা থেকে তৃণমূল কংগ্রেস ও বিজেপি কে মুছে দিতে সকলকে ঐক্যবদ্ধভাবে কংগ্রেসকে ভোট দেওয়ার আহ্বান জানান।সত্য চৌধুরী ইন্দোর স্টেডিয়াম থেকে এই মিছিলের সূচনা করেন মালদা জেলা কংগ্রেসের সভাপতি আবু হাসেম খান চৌধুরী। এই সভায় উপস্থিত ছিলেন ফারাক্কার বিধায়ক মাইনুল হক সহ মালদা জেলার বিধায়ক এবং ব্লককংগ্রেসের প্রেসিডেন্ট ও অঞ্চল কংগ্রেসের প্রেসিডেন্ট সহ সর্বস্তরের কংগ্রেস কর্মী বৃন্দ।

মহিলাদের ভিড় ছিল চোখে পড়ার মতো।প্ল্যাকার্ড হাতে নিয়ে গোটা শহর পরিক্রমা করে কংগ্রেসের কর্মী বৃন্দ। অধীর চৌধুরী বলেন মাননীয় মুখ্যমন্ত্রী যেভাবে দ্বিচারিতা শাসন ব্যবস্থা কায়েম করার চেষ্টা করছেন তাতে রাজ্যের মানুষ বিক্ষুব্ধ। করোনার সময় পরিযায়ী শ্রমিক এর ওপর বৈষম্য আচরণ করেছেন তা আমরা কোনদিন ভুলবো না। প্রধানমন্ত্রী নিতি নিতি তীব্র বিরোধিতা করেন

WhatsApp chat
error: