পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে অংশগ্রহণ করবে শিবসেনা, টুইট বার্তায় জানালেন সঞ্জয় রাউত

প্রতিফলক ডেক্সঃ ২০২১ পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে লড়াইয়ে নামবে শিবসেনা। শিবসেনা দলের মুখপাত্র সঞ্জয় রাউত জানিয়েছেন, শিবসেনা পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে লড়বেন এ প্রসঙ্গে একটি টুইট করে লিখেছেন, ‘এবার সময় এসেছে সেই বহু প্রতীক্ষিত খবরের, শিবসেনা সভাপতি উদ্ভব ঠাকরে সঙ্গে কথোপকথনের পর পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে লড়াই করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আমরা খুব শীঘ্রই কলকাতা পৌঁছোচ্ছি। জয় হিন্দ জয় বাংলা’।

প্রসঙ্গত মহারাষ্ট্রে কংগ্রেস এবং এনসিপির সঙ্গে জোটবদ্ধ হয়ে সরকার চালাচ্ছে শিবসেনা। এই পরিস্থিতিতে শিবসেনা পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা করলো। কিন্তু রাজ্য কংগ্রেসের সঙ্গে জোট করবে কিনা তা স্পষ্ট কিছু জানায়নি।

ইতিমধ্যে, পশ্চিমবঙ্গে তৃণমূল সরকারের বিরুদ্ধে বাম দলগুলোর সাথে জোটবদ্ধ হয়ে লড়াইয়ের সিদ্ধান্ত নিয়েছে কংগ্রেস। অপরদিকে বিজেপি ও একটি শক্তিশালী বিরোধী শিবির হিসাবে নির্বাচনে লড়াইয়ের প্রস্তুতি করে চলেছে। এই পরিস্থিতিতে শিবসেনা রাজ্যে আসার পর বাম কংগ্রেসের সাথে হাত মিলিয়ে লড়াই নামলে তৃণমূলের বিরুদ্ধে বিজেপির সঙ্গে আরেকটি শক্তিশালী বিরোধী পক্ষ রাজ্যে তৈরি হতে পারে বলে মনে করছেন রাজনৈতিক মহল।

WhatsApp chat
error: