শিবসেনা সাংসদকে হুমকি ফোন! কলকাতা থেকে গ্রেফতার কঙ্গনার উগ্রপন্থী ভক্ত

প্রতিফলক নিউজ ডেস্ক : কঙ্গনা রানাউত বিতর্ক প্রসঙ্গে এবার শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতের কাছে হুমকি ফোন গেল কলকাতা থেকে। যদিও একাজ করে রেহাই পাননি কলকাতা টালিগঞ্জের বাসিন্দা পলাশ বসু নামে ওই যুবক। বৃহস্পতিবার গভীর রাতে তাঁকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ। এদিনই পলাশকে আলিপুর আদালতে তোলা হয় এবং মুম্বই নিয়ে যাওয়ার জন্য ট্রানজিট রিমান্ডের আবেদন জানায় মুম্বই পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পেশায় একটি মাল্টিজিমের ইনস্ট্রাকটর বছর ৪০-এর পলাশ বসু ভয়েস ওভার ইন্টারনেট প্রোটোকল প্রযুক্তি ব্যবহার করে শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতের মোবাইলে ফোন করে অভিনেত্রী কঙ্গনা রানাউতকে নিয়ে হুমকি দিয়েছেন বলে অভিযোগ। মুম্বই পুলিশের দাবি, ২ সেপ্টেম্বর থেকে ৮ সেপ্টেম্বরের মধ্যে ওই ফোন এসেছিল সাংসদের কাছে। সেই ফোনের ইন্টারনেট প্রোটোকল (আইপি) অ্যাড্রেস থেকে পলাশ বসুকে চিহ্নিত করা হয়েছে।
যদিও এই অভিযোগকেই ভিত্তিহীন বলে দাবি করেছেন পলাশের পরিবারের সদস্যরা। তাঁর আইনজীবী অভিষেক মুখোপাধ্যায় এবং অনির্বাণ গুহঠাকুরতার দাবি, পুলিশ কোথাও ভুল করছে। তিনি সাংসদের নম্বরই কোথা থেকে পাবেন তা নিয়েও প্রশ্ন তুলেছেন। তবে মুম্বই পুলিশের পাল্টা দাবি, পলাশ কঙ্গনা রানাউতের ভক্ত। সেই কারণেই তিনি সাংসদ সঞ্জয় রাউতকে ফোনে হুমকি দিয়েছেন। পলাশের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার মামলা দায়ের করেছে পুলিশ। তাঁর মোবাইল, ল্যাপটপ বাজেয়াপ্ত করা হয়েছে।
প্রসঙ্গত, দিন সাতেক আগে শিবসেনা নেতা সঞ্জয় রাউতের বিরুদ্ধে তাঁকে প্রকাশ্যে হুমকি দেওয়ার অভিযোগ তোলেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। তারপর তাঁকে ওয়াই প্লাস ক্যাটেগোরির নিরাপত্তা দেওয়া হয়। এরপরই শিবসেনা নেতা সঞ্জয় রাউতের কাছে পৌঁছয় হুমকি ফোন। তদন্তে নেমে মুম্বই পুলিশ জানতে পারে, ফোনটি গিয়েছে কলকাতা থেকে।

WhatsApp chat
error: