“পপুলার ফন্ট অফ ইন্ডিয়া” মুর্শিদাবাদের বিভিন্ন জায়গায় অসহায় মানুষদের বিনামূল্যে সবজি বিতরণ করলো

আলম সেখ, প্রতিফলকঃ প্রতিনিয়ত ‘পপুলার ফন্ট অফ ইন্ডিয়ার’ উপর দেশ বিরোধিতার মামলা লাগাতেই আছে মিডিয়া ও সরকার। কিন্তু পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া শুধু মুখে নয় প্রতিনিয়ত কর্মে দেখিয়ে দিচ্ছে যে তারা সামাজিক সংগঠন। দীর্ঘ ১১ মাস পর আমরা রমজান মাসের মধ্যে প্রবেশ করেছি। কিন্তু দেশ ব্যাপী লকডাউনের কারণে খুব দুঃখের সাথে রমজান কাটাচ্ছেন এক শ্রেণীর অসহায় মানুষদের। তাই সেই অসহায় মানুষদের জন্য সাহায্য নিয়ে এগিয়ে এলেন পপুলার ফন্ট অফ ইন্ডিয়া।

গত দুইদিনে পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া পশ্চিমবঙ্গ রাজ্যের মুর্শিদাবাদ জেলায় বিভিন্ন জায়গায় অসহায় মানুষদেরকে বিনামূল্যে সবজি প্রদান কররলো। গত দুইদিনে প্রায় ২০০০ হাজার অসহায় মানুষের হাতে সবজি তুলে দিলেন যা প্রায় ৪০০ পরিবারের কাছাকাছি।

মুর্শিদাবাদ জেলার রঘুনাথগঞ্জের মাষ্টার মশাই মাসুদ হাসানের বিশেষ উদ্যোগে পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া মুর্শিদাবাদ জেলার ১৩ টি জায়গায় বিনামূল্যে সবজি বিতরণের ব্যবস্থা করেন। যদিও সবজি বাজার খোলার কথা ছিল কিন্তু প্রশাসনের অসহযোগিতার কারণে বাড়ি বাড়ি সবজি পৌঁছাতে হয়েছে।

সম্পূর্ণ এই রমজান মাস যাবৎ বিনামূল্যে সবজি প্রদান করার উদ্যোগ নেওয়া হয়েছে পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার তরফে। তবে প্রশাসনের একেবারেই অসহযোগিতায় কারণে ভিন্ন ব্যবস্থা নেওয়া হতে পারে। তাছাড়া পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার তরফে অসহায় মানুষদের বাড়ি বাড়ি রমজানের খাদ্য পৌঁছানো হচ্ছে বাংলা সহ দেশব্যাপী।

WhatsApp chat
error: