আবারও মানবিকতার নজির, ক্যানসার আক্রান্ত জওয়ানের পাশে দাঁড়ানোর আশ্বাস সোনু সুদের

প্রতিফলক ডেস্কঃ সিনেমার পর্দায় ভিলেন হলেও বাস্তব জীবনে প্রকৃত হিরো অভিনেতা সোনু সুদ। সোনু নিজের একক খরচা ও প্রচেষ্টায় ২৫ হাজার পরিযায়ী শ্রমিকদের বাসে, প্লেনে, ট্রেনে দেশের বিভিন্ন প্রান্তে বাড়ি পাঠিয়েছেন। শুধু পরিযায়ী শ্রমিক ই নয় বিভিন্ন দেশে পাঠরত ছাত্র ছাত্রীদেরও ঘরে ফেরার ব্যবস্থা করেন তিনি। করোনা আবহে। লকডাউনের মধ্যেও রাস্তায় নেমে সকলের দেখাশুনা করে সুস্থ ভাবে বাড়ি ফিরিয়েছেন তিনি।

এবার সোনু সুদ আরও এক মানবিকতার নজির গড়লেন। তিনি এক ক্যানসার আক্রান্ত জওয়ান এর পাশে থাকার আশ্বাস দিলেন। বিহারের এক ব্যাক্তি সোনু সুদকে টুইটারে ওই ক্যানসার আক্রান্ত জওয়ান এর কথা জানান।
জ‍্যোতি ভাস্কর নামক ঐ ব্যক্তি বলেন,’এই জওয়ান ব্লাড ক্যান্সারে আক্রান্ত কিন্তু কোনো হসপিটালে তাকে সাহায্য করছেনা’! এটি নজরে পড়ে সোনু সুদের তিনি উত্তরে জানান “আমদের দেশের জওয়ান বলে কথা, ওনাকে সুস্থ করে তোলার দায়িত্ব আমার, খুব দ্রুত যোগাযোগ করছি”।

এই করোনার আবহে একাধিক মানবিক, জনকল্যাণমুখী কর্মের জন্য দেশ জুড়ে বহু চর্চিত ও প্রশংসিত হয়েছেন অভিনেতা সোনু সুদ। অনেকে তার জন্য ভারত রত্নের দাবিও করেছেন। এবার এই মহামারীর সময় নিজের অভিজ্ঞতা নিয়ে কলম ধরার কথা জানিয়েছেন। তার জীবনের জার্নি, পরিযায়ী শ্রমিক, তাদের ভালোবাসা ইত্যাদি নিয়ে বই লেখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

WhatsApp chat
error: