কৃষক আন্দোলনের সমর্থনে এবার রাস্তায় নামল সংখ্যালঘু যুব ফেডারেশন, ৮ ডিসেম্বর ভারত বন্ধ সফল করার আহ্বান

প্রতিফলক নিউজ ব্যুরো :মোদি সরকারের কৃষি বিল প্রত্যাহারের দাবিতে আন্দোলনরত কৃষকদের পাশে দাঁড়ালো পশ্চিমবঙ্গের প্রথম সারির স্বেচ্ছাসেবী সংগঠন সারা বাংলা সংখ্যালঘু যুব ফেডারেশন। সোমবার উত্তর 24 পরগনা দেগঙ্গা সবজি বাজারে সংখ্যালঘু যুব ফেডারেশন চাষীদের নিয়ে এক বিক্ষোভ সভার আয়োজন করে। বিক্ষোভ সভায় কৃষকরা অংশ নিয়ে মোদি সরকারের কৃষি স্বার্থবিরোধী কালাকানুন অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান।

বিক্ষোভ সভায় বক্তব্য রাখতে গিয়ে ফেডারেশনের রাজ্য সম্পাদক মুহাম্মদ কামরুজ্জামান বলেন – দেশের সংখ্যাগরিষ্ঠ মানুষের পরিচয় তারা কৃষক। আজ দেশের সবচেয়ে বেশি দলিত ও শোষিত শ্রেণির মানুষের নাম চাষী। বর্তমান ফ্যাসিবাদী সরকার তাদের দোসর কর্পোরেট হাউসগুলোর স্বার্থে এক ভয়ানক কৃষক বিরোধী আইন প্রণয়ন করেছে। এই আইন প্রত্যাহারের দাবিতে দেশের কৃষকরা আজ রাজপথে। গণবিদ্রোহ শুরু হয়েছে। বাঙালি কৃষক ও শ্রমিক শ্রেণির মানুষের পক্ষ থেকে দেশে সংঘটিত পৃথিবীর বৃহত্তম এই আন্দোলনের সঙ্গে আমরা একাত্মতা প্রকাশ করছি। বিবাদিত আইন প্রত্যাহার করতে হবে।

আগামী কালের প্রস্তাবিত ভারত বনধ সফলের ডাক দেন উদ্যোক্তারা। সংগঠনটির কর্মী দের পাশাপাশি স্থানীয় কৃষকরাও এই বিক্ষোভ অনুষ্ঠানে যোগদান করেন।

WhatsApp chat
error: