নাইটদের ভাগ্য আজ পোলার্ডের হাতে;মুম্বই জিতলে তবেই প্লে-অফে যাবে কেকেআর

প্রতিফলক নিউজ ব্যুরো :কলকাতা নাইট রাইডার্স এর প্লে-অফে যাওয়ার জন্য একটি পথই খোলা রইল। আজ মুম্বাই ইন্ডিয়ান্স – সানরাইজার্স হায়দ্রাবাদ ম্যাচে পোলার্ডরা জিতলে তবেই প্লে-অফে পৌঁছাবে কেকেআর। শেষ ম্যাচে জয় তুলে নিলেও পয়েন্টের হিসেব-নিকেশে অন্য দলগুলোর দিকে তাকিয়ে থাকতে হচ্ছে কলকাতার।

গতকাল দিল্লি ক্যাপিটালস এবং রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এর মধ্যে ম্যাচে আরসিবির দেওয়া 153 রানের টার্গেট 17 ওভার 4 বলে দিল্লির তুলে নিতে পারলে, প্লে-অফে যেতে পারত কেকেআর। কারণ তখন ব্যাঙ্গালোরের নেট রান রেট কলকাতা থেকে কমে যেত।

অথবা দিল্লি যদি 134 রান তুলতে না পারত বা 134 রানে অলআউট হয়ে যেত তাহলেও নাইটদের কাছে আরেকটা সুযোগ ছিল পেলে অফ নিশ্চিত করার।সেক্ষেত্রে দিল্লির নেট রান রেট কলকাতা থেকে কমে যেত কিন্তু দুটোর কোনটাই ঘটেনি। ফলে নাইটদের শেষ সুযোগ হিসেবে মুম্বাই ইন্ডিয়ান্সের আজ জিততে হবে।

হায়দ্রাবাদ এবং মুম্বাই 14 বার মুখোমুখিতে আটবার জয়ী হয়েছে মুম্বাই এবং সাতটি ম্যাচে জয়ী হয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। শেষ পাঁচ ম্যাচে তিনটিতে মুম্বাই এবং দুটিতে হায়দ্রাবাদ জয়ী হয়েছে। আজ রহিতহীন মুম্বাইয়ের বিরুদ্ধে মাঠে নামবে ওয়ার্নার ঋদ্ধিমান রা।

WhatsApp chat
error: