IPL13 এবার আইপিএল থেকে সরে দাঁড়ালেন মালিঙ্গা, বিকল্প নাম ঘোষণা করল মুম্বই ইন্ডিয়ান্স

প্রতিফলক নিউজ ডেস্ক :আসন্ন আইপিএল থেকে সুরেশ রায়না সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেওয়ায় বড়সড় ধাক্কা খেয়েছে চেন্নাই শিবির। এবার মাথার উপর আকাশ ভেঙে পড়ল গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্সের। কারণ বুধবার লাসিথ মালিঙ্গা জানিয়ে দিলেন, আইপিএলের ১৩ তম মরশুমে তিনি খেলতে পারবেন না। ফলে বিকল্প বেছে নিতে হল রোহিত শর্মার দলকে। সেই নামও ইতিমধ্যে ঘোষণা করে দিয়েছে ফ্র্যাঞ্চাইজি।

করোনা আবহে ১৯ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরশাহীতে শুরু আইপিএল। কিন্তু তার আগে সার্বিক পরিস্থিতি বেশ জটিল। এখনও পর্যন্ত কিটের স্পনসর মেলেনি। তার উপর সিএসকে শিবির এখনও করোনামুক্ত হয়ে উঠতে পারেনি। আক্রান্ত ১৩ জনের রিপোর্ট পাওয়ার পর ছবিটা পরিষ্কার হবে। এমন অবস্থায় প্রথম ম্যাচে আদৌ মুম্বইয়ের বিরুদ্ধে চেন্নাই মাঠে নামতে পারবে কি না, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। এমনকী এখনও পর্যন্ত চূড়ান্ত সূচিও ঘোষণা করতে পারেনি বিসিসিআই (BCCI)।

এবার মুম্বই শিবিরের খবরে মন খারাপ ক্রিকেটপ্রেমীদের। এই দলের জার্সি গায়ে বহু ম্যাচের ত্রাতা হয়ে উঠেছেন মালিঙ্গা। আর সেই তারকাকেই নাকি এবার খেলতে দেখা যাবে না। কিন্তু কেন এমন সিদ্ধান্ত?
শ্রীলঙ্কার তারকা জানিয়েছেন, ব্যক্তিগত কারণেই তিনি এই মরশুমে খেলতে পারবেন না।

এই সময় শ্রীলঙ্কায় নিজের পরিবারের কাছে থাকা বেশি জরুরি। মালিঙ্গার সিদ্ধান্তকে সম্মান জানিয়ে দলের কর্ণধার আকাশ আম্বানি বলেন, “লাসিথ আমাদের দলের অন্যতম স্তম্ভ। বলাই বাহুল্য যে দল ওঁকে মিস করবে। কিন্তু ওঁর পরিস্থিতিটা আমরা বুঝতে পারছি। এখন পরিবারের পাশে থাকা প্রয়োজন। আমাদের শুভকামনা ওঁর সঙ্গে রইল।”

একইসঙ্গে মালিঙ্গার বিকল্প ঘোষণা করেন আকাশ। জানিয়ে দেন, এবার অজি পেসার জেমস প্যাটিনসন খেলবেন তাঁর জায়গায়। কর্ণধারের মতে, প্যাটিনসন যোগ দিলে দলের পেস অ্যাটাক আরও শক্তিশালী হবে।

WhatsApp chat
error: