মোহামেডান স্পোর্টিং এর নতুন কোচ ইয়ান ল

প্রতিফলক নিউজ ডেস্ক :লড়াই টা ফিরে আসার, পুরনো গৌরব পুনরুদ্ধারের। আই লিগের মূলপর্ব কেই পাখির চোখ করে ঘুঁটি সাজাচ্ছে মোহামেডান স্পোর্টিং। এবার সেই লক্ষ্যেই আই লিগ দ্বিতীয় ডিভিশন এর জন্য যথেষ্ট শক্তিশালী দল গড়েছে শতবর্ষ প্রাচীন ঐতিহ্যবাহী ময়দানের এই ক্লাব। প্রধান কোচ হিসেবে নিয়োগ করা হয়েছে ইয়ান ল কে।

দলকে মজবুত করতে তাঁরা সই করিয়েছে কিংসলের মতো অভিজ্ঞ বিদেশি ডিফেন্ডার এর পাশাপাশি, উইলিস প্লাজার মতো স্ট্রাইকার কে|মোহামেডান স্পোর্টিং এর নতুন প্রধান কোচ গতবছর আই লিগে পাঞ্জাব এফ সির কোচের দায়িত্বে ছিলেন।

এ এফ সির ‘এ’ লাইসেন্সধারী তরুণ এই কোচ মোহামেডান স্পোর্টিং এর দায়িত্ব নিয়ে বলেন, ‘মোহামেডানের দায়িত্ব পাওয়া আমার কাছে দারুণ গর্বের বিষয়| আশা করছি, আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তা আমি সঠিকভাবে পালন করতে পারব।’

মোহামেডান স্পোর্টিং এর সচিব ওয়াসীম আকরাম বলেন, ‘ক্লাবের পুরনো গৌরব ফিরিয়ে আনাটাই আমাদের একমাত্র লক্ষ্য। আমার মনে হয় ইয়ানের মতো একজন অভিজ্ঞ কোচের হাত ধরে আমরা সে পথে হাঁটতে পারব।’ এখন দেখার ইয়ানের হাত ধরে আই লিগের দ্বিতীয় ডিভিশনে কতটা সাফল্য পায় সাদা কালো ব্রিগেড । আশায় বুক বাঁধছে সমর্থকরাও।

WhatsApp chat
error: