তৃণমূলে জায়গা না পেয়ে ফের বিজেপিতে ফিরতে চেয়েছিলেন, পদ্ম নেতার অপমানে খালি হাতেই বাড়ি ফিরতে হল

নিজস্ব সংবাদদাতা, প্রতিফলক ডেস্কঃ সিপিএম ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন। ২০১৯ সালের লোকসভা ভোটের পর তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। কিন্তু দুর্নীতির অভিযোগ থাকা ওই নেতাকে বিজেপি কর্মীরা মেনে নেননি। গেরুয়া শিবিরেও সেভাবে পাত্তা না পাওয়ায় ফের তৃণমূলে যোগদান করেন দুর্নীতি, তোলাবাজি ও দলবিরোধী কাজে অভিযুক্ত ওই তৃণমূল নেতা। তৃণমূলে যোগ দিলেও কোনও কমিটিতে রাখা হয়নি কটূভাষা ব্যবহারকারী জাঙ্গিপাড়ার ওই নেতাকে। আর তারপরই ফের বিজেপিতে যোগদানের সিদ্ধান্ত নেন ওই নেতা।

কিছুদিন আগেই হুগলি জেলার এক বিজেপি নেতার মাধ্যমে পদ্ম শিবিরের এক প্রভাবশালী নেতার কাছে গিয়েছিলেন। ফের বিজেপিতে যোগদান করবেন বলে। এমনটাই সূত্রের খবর। যদিও তৃণমূল থেকে বিজেপিতে যাওয়া ওই প্রভাবশালী নেতা জাঙ্গিপাড়ার ওই তৃণমূল নেতাকে রীতিমতো অপমান করে তাড়িয়ে দেন বলে জানা গিয়েছে।

সূত্রের খবর, একঘর ভর্তি লোকের সামনেই জাঙ্গিপাড়ার ওই নেতাকে মীরজাফর বলে অপমান করে ঘর থেকে বের করে দেন ওই বিজেপি নেতা। তাঁকে তিনি জানিয়ে দেন, তোর বিরুদ্ধে দুর্নীতি, তোলাবাজি, মহিলাদের সঙ্গে অশালীন ব্যবহার, সাধারণ মানুষকে চমকানোর বহু প্রমাণ আমাদের কাছে এসেছে তাই তোর মতো লোককে বিজেপিতে নিয়ে দলের সর্বনাশ করতে পারব না। বাধ্য হয়ে ওই বিক্ষুব্ধ তৃণমূল নেতা ফিরে আসেন।

WhatsApp chat
error: