“গডসে ভারতের প্রথম সন্ত্রাসবাদী” আসাদ উদ্দিন ওয়াইসি

প্রতিফলক ডেক্সঃ অল ইন্ডিয়া মজলিসে ইত্তেহাদুল মুসলিমিন এর সুপ্রিমো আসাদুদ্দিন ওয়াইসি 30 জানুয়ারি কর্নাটকের গুলবর্গায় এক জনসভায় বললেন ‘গডসে ঘৃণার মতাদর্শে অনুপ্রাণিত! এবং সে ভারতের প্রথম সন্ত্রাসী ছিলো যে মহাত্মা গান্ধীকে হত্যা করেছিল। এবং সবার করো গডসের আদর্শের সমর্থক।’ শনিবার মহাত্মা গান্ধীর শহীদ দিবসে কর্ণাটকের একটি সম্মেলনে ভাষণ দিয়ে তিনি দাবি করেছিলেন‌ যে, সাভারকর গডসে এবং নারায়ণ আপ্তের সাথে জড়িত ছিলেন।

এমআইএম প্রধান ডিসি কর্পোরেশন হায়দ্রাবাদ, জান। 30 জাইন যে নাথুরাম ছিলেন সংঘ পরিবারের বুদ্ধিজীবী সদস্য। শনিবার তাঁর পরিবার আরএসএসের এইআইএমআইএম আসাদউদ্দিন ওবাইসির সাথে যুক্ত ছিল নাথুরাম গডসে স্বাধীন ভারতের প্রথম সন্ত্রাসী যিনি মহাত্মা গান্ধীকে হত্যা করেছিলেন। হত্যাকাণ্ডে জড়িত থাকার মতাদর্শে অনুপ্রাণিত হয়ে জাতির বার্তা ছড়িয়ে দিয়েছিলেন রাষ্ট্রপতি রূপান্তরিত করার জন্য ভারতকে হিন্দু রাষ্ট্রে রূপান্তরিত করার জন্য ঘৃণার বার্তা ছড়িয়ে দিতে চেয়েছিলেন। আসাদুদ্দিন ওয়াসী প্রমাণ করেছেন সে সর্বদা ঘৃণার উপরে দাঁড়িয়ে ছিল।

এমআইএম সভাপতি তদন্ত কমিশনের ও সমালোচনা করেছেন। বলেন, তারাও মহাত্মা গান্ধীকে হত্যার ষড়যন্ত্রকে অনুসরণ করেছেন। তিনি কংগ্রেস সরকারকেও অভিযুক্ত করেন। তিনি বলেন অন্য উমরাম গডসে তার ভাইয়ের সম্পৃক্তত। তাঁর দল ষড়যন্ত্রে পুরোপুরি অংশ নিয়েছে।

WhatsApp chat
error: