মুর্শিদাবাদের সামশেরগঞ্জের বিডিও অফিসারের ফেয়ারওয়েল অনুষ্ঠান

মোঃ ইজাজ আহামেদ ও মহ: মুস্তফা শেখ, প্রতিফলক, মুর্শিদাবাদ : সামশেরগঞ্জের বিডিও অফিসে আজ,বুধবার অনুষ্ঠিত হল বিডিও সাহেবের বিদায় অনুষ্ঠান। এদিন সামশেরগঞ্জ ব্লকের প্রায় সমস্ত স্কুলের প্রধান শিক্ষক, সহ শিক্ষক এবং এলাকার বুদ্ধিজীবীদের আমন্ত্রণ করা হয় এই ফেয়ারওয়েল অনুষ্ঠানে।

উপস্থিত ছিলেন চাচন্ড হাই স্কুলের প্রধান শিক্ষক মেজাউর রহমান, নিমতিতা জি ডি ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক সহিদুল আলম, কাঞ্চনতলা জে ডি জে ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক এম এইচ হাই মাসুদ রানা। এছাড়া উপস্থিত ছিলেন পঞ্চগ্রাম আই এস এ হাই স্কুলের সহ শিক্ষক গোলাম কাদের, কল্যাণ মুর্ধ, ডি ভি এস হাই মাদ্রাসার কয়েক জন সহ শিক্ষক এবং কবি মোঃ ইজাজ আহামেদ প্রমুখ । উপস্থিত ব্যাক্তিবর্গ বিডিও জয়দীপ চক্রবর্তী মহাশয়কে ফুলের স্তবক, শাল, উত্তরীয়,বই ইত্যাদি দিয়ে বিদায়ী সংবর্ধনা জ্ঞাপন করেন ।

বিডিও সাহেব সহ উপস্থিত ব্যক্তিগণের অনেকেই বক্তব্য রাখেন এই অনুষ্ঠানে ।বক্তা দের বক্তব্যে সামসেরগঞ্জের বিদায়ী ব্লক ডেভেলপমেন্ট অফিসার জয়দীপ চক্রবর্তীর কর্মঠ দায়িত্ব পালনের কথা উঠে আসে। পিছিয়ে পড়া মুর্শিদাবাদের সামসেরগঞ্জের সামগ্রিক উন্নয়নে তাঁর ভূমিকা অনস্বীকার্য বলেও মন্তব্য করেন অনেকেই।

WhatsApp chat
error: