গোষ্ঠী দ্বন্দ্ব বঙ্গ বিজেপিতে ;যুব মোর্চা সভাপতি পদ থেকে ইস্তফার ঘোষণা সৌমিত্র খাঁর

প্রতিফলক নিউজ ব্যুরো:বঙ্গ বিজেপি তে বেশ বড়সড় ফাটল। যুব মোর্চার সভাপতি পদ থেকে ইস্তফার কথা ঘোষণা করে পদাধিকারিকদের দের নিয়ে গঠিত একটি হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। পুজোর পর তিনি আনুষ্ঠানিকভাবে পদত্যাগ করবেন বলে একটি বেসরকারী সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে।

ঘটনার সূত্রপাত, গতকাল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ; যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ কে না জানিয়ে যুব মোর্চার সমস্ত জেলা কমিটি ভেঙে দেন বলে অভিযোগ ।এরপর থেকেই পরিস্থিতি জটিল আকার ধারণ করে।

‘বি জে ও আই এম ওয়েস্টবেঙ্গল অফিশিয়াল’ নামে হোয়াটসঅ্যাপ গ্রুপে আজ সকালে সৌমিত্র খাঁ লেখেন, “শুভ মহাষ্টমী, সকলে ভাল থাকবেন। আপনাদের খুবই সহযোগিতা পেয়েছি। বিজেপিকে সরকার এ আনতেই হবে। তাই হয়তো আমার অনেক ভুল ছিল যাতে দলের ক্ষতি হচ্ছিল। তাই আমি ইস্তফা দেব এবং সকলে ভালো থাকবেন” ।এরপরই তিনি এই গ্রুপ থেকে লেফট নিয়ে বেরিয়ে যান।

‘ যুব মোর্চা’ বিজেপির একটি গুরুত্বপূর্ণ সংগঠন। কয়েকদিন আগে নবান্ন অভিযান এর ডাক দিয়েছিল এই যুব মোর্চা। কিন্তু হঠাৎ করেই যুব মোর্চা সভাপতি পদ থেকে সভাপতি সৌমিত্র খাঁ ইস্তফার সিদ্ধান্ত, বঙ্গ বিজেপিকে কিছুটা বিব্রত করবে সে আর বলার অপেক্ষা রাখে না।

WhatsApp chat
error: