আমফানে ক্ষতি গ্রস্থ অসহায় মানুষদের নিজের হাতে খাবার বানিয়ে খাওয়াচ্ছেন “ড. মিনারূল সেখ রাজ্য সাধারণ সম্পাদক পিএফআই

আলম সেখ, প্রতিফলক : সারা পৃথিবী মহামারী করোনা ভাইরাসে জর্জরিত, করোনার সংক্রমণ কে রোখার জন্য লকডাউন আছে পৃথিবীর অনেক দেশ, ঠিক তেমনি দীর্ঘ ৭৫ দিন ধরে লকডাউন আছে ভারত। তবে শুধু করোনা সমস্যা নয় একটার পর একটা প্রাকৃতিক দুর্যোগ চলেই আসছে প্রতিনিয়ত। কিছুদিন আগে বাংলায় আমফান নামক একটি ঘূর্ণিঝড় আসে যার দ্বারা বেহিসাব খয়ক্ষতি হয় বাংলার কয়েকটা জেলা। সরকারের তরফ থেকে বড় বড় ঘোষনা করা হলেও অসহায় হয়ে দিন কাটাচ্ছেন অনেক মানুষ। এমনিতেই দীর্ঘ দুই মাস লকডাউনের কারণে রুজি রোজগার বন্ধ তার উপর আমফানের জেরে একেবারেই নিশ্য হয়ে গেছে বহু মানুষ। সেই সমস্ত মানুষদের পাশে দাঁড়ালেন পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া।

 

গত পরশুদিন ৪ তারিক উত্তর ২৪ পরগনার মিনাকা থানার দক্ষিণ বার্গা গ্রামের অসহায় মানুষদের জন্য খাবারের ব্যবস্থা করেন পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া। শুধু তাই নয় পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়ার পশ্চিমবঙ্গ রাজ্য সাধারণ সম্পাদক ডক্টর মিনারূল সেখ কে নিজে সেই খাবার বিতরণ করতে দেখা গেছে। তাছাড়া উপস্থিত ছিলেন কলকাতা ডিভিশন সভাপতি রেজাউল শেখ ও সেক্রেটারি নজরুল ইসলাম সহ এলাকার সদস্য বৃন্দ ।

 

পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া একটি অরাজনৈতিক সংগঠন দেশে যেই রকমই বিপদ আসুক না কেন সেটা সরকারের দ্বারা ইচ্ছাকৃত তৈরি করা বা কোনো প্রাকৃতিক বিপদ, যেই রকমই হোক না কেন সব সময় প্রস্তুত থাকে সাহায্যের জন্য ও সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়ার জন্য।

WhatsApp chat
error: