গরিব ও দুঃস্থদের দানের রেকর্ড প্রকাশ রাজের

প্রতিফলক ডেস্কঃ কিছুদিন আগেই লোকসভা নির্বাচনে দাঁড়িয়ে ছিলেন বলিউড অভিনেতা প্রকাশ রাজ। তিনি চেয়েছিলেন জনগণের প্রতিনিধি হয়ে জনগণের সেবা করতে। যদিও তিনি ভোটে হেরে গিয়েছেন তবুও মানুষদের সেবা করাতে কোন কমতি রাখেননি। জনগণ তাকে বেছে নেয়নি তা সত্ত্বেও জনগণকে সেবা করা থেকে একপা পিছু সরে আসেনি অভিনেতা প্রকাশ রাজ।

করোনা সংক্রমণ কে রুখার জন্য 3 মে পর্যন্ত লকডাউন বৃদ্ধি করা হয়েছে। ফলে কষ্টের মধ্যে আছে অসংখ্য মানুষ। তাই সেই অসহায় মানুষদের জন্য নিজের সব সম্পদ দান করে দিয়ে আজ নিঃস্ব হতে চলেছে তিনি । তিনি NDTV এর একটি সাক্ষাতে বলেন যে অর্থ তো আবার কামিয়ে নিয়ে যাওয়া যাবে কিন্তু আজকের মতো সাহায্যের সুযোগ পরে পাবো কি জানি না।

প্রকাশ রাজ একটি টুইট করে জানান যে তিনি সহ ওনার ৩০ জন কর্মী ওনার ফার্মে সেল্ফ কুয়ারেনটাইনে আছেন। ইতিমধ্যেই ওনার ফাউন্ডেশন হাজার হাজার পরিবারের কাছে পৌঁছে গিয়েছে সাহায্যের জন্য। আর একটি ভিডিও ভাইরাল হয়ে দেখা যাচ্ছে যে ফার্ম হাউজের বাইরে প্রকাশ রাজের ছেলে “বেদান্ত লাল রঙের একটি টি-শার্ট ও নীল রঙের প্যান্ট পরে বসে আছে সামনে আছে অনেক গুলো আম। ভিডিও খুব তারা তারি সোস্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের মতে বাবার অসময়ে পাশে দাঁড়িয়েছে ছেলে বেদান্ত।

তাছাড়া প্রকাশ রাজ আরো একটি ভিডিও পোস্ট করেন, যেখানে দেখায় যায় তিনি তার ছেলে বেদান্ত কে গরু-বাছুরের সাথে বন্ধুত্ব করাচ্ছেন। আর ক্যাপসন লিখেছেন – আমাদের এখন এদের সাথেই বন্ধুত্ব করতে হবে।

WhatsApp chat
error: