বড়ো জয় কোলকাতার;দিল্লি কে 59 রানে হারালো নাইটরা

প্রতিফলক নিউজ ব্যুরো : প্লে-অফের আশা জিইয়ে রাখতে আজকে দিল্লি কে হারাতেই হতো কলকাতার। টসে জিতে দিল্লি প্রথম ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। কলকাতা 20 ওভার শেষে 6 উইকেট হারিয়ে 194 রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে বরুণ চক্রবর্তী এবং প্যাট কামিন্স এর অগ্নিঝরা বোলিংয়ের সামনে নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে দিল্লি।কুড়ি ওভারে 9 উইকেট হারিয়ে 135 রান তুলতে সমর্থ হয় রাজধানীর দলটি। 59 রানে বড় জয় তুলে প্লে অফের দিকে এগিয়ে গেল কলকাতা।

নিতিশ রানা এবং সুনীল নারিন এর ব্যাট থেকে বড় রান আসে কলকাতার। একটি ছয় এবং 13 টি চারের বিনিময় 53 বলে 81 রান এর বড় ইনিংস খেলেন নিতিশ রানা। এবং চারটে 6 এবং ছটি 4 এর বিনিময় 32 বলে 64 রানের ঝোড়ো ইনিংস খেলেন সুনীল নারিন। যার ফলে 20 ওভার শেষে নাইটদের রানসংখ্যা পৌঁছায় 194। দিল্লির হয়ে রাবাডা, নটযে এবং স্টোইনস দুটি করে উইকেট নেন।

নাইটদের দেওয়া বড় রান তাড়া করতে নেমে প্যাট কামিন্স এর প্রথম বলেই শিকার হন অজিঙ্ক রাহানে। শূন্য রানে প্যাভিলিয়নে ফেরেন তিনি।দিল্লি ক্যাপিটালস এর হয়ে শ্রেয়েস আইয়ার 38 বলে 47 এবং রিষভ পান্থের 33 বলে 27 রানের ইনিংস ছাড়া দিল্লির কোন ব্যাটসম্যান উল্লেখযোগ্য রান পাননি । কুড়ি ওভার শেষে 9 উইকেট হারিয়ে 135 রানেই থেমে যায় দিল্লির ইনিংস। 4 ওভারে 20 রানের বিনিময়ে পাঁচটির উইকেট তুলে দিল্লি ক্যাপিটালস এর ব্যাটিং লাইনের মেরুদন্ড ভেঙ্গে দেন বরুণ চক্রবর্তী। তাকে যোগ্য সঙ্গ দেন 4 ওভারে 17 রান এর বিনিময়ে তিনটি উইকেট তুলে নেওয়া প্যাট কামিন্স।

WhatsApp chat
error: