ফের দুঃসংবাদ অভিনেতার পরিবারে, দেওরের মৃত‍্যুশোকে প্রয়াত সুশান্তের বৌদি

প্রতিফলক ডেস্কঃ রবিবার সকালে মুম্বাইয়ের বান্দ্রার নিজের ফ্ল‍্যাটে আত্মহত‍্যা করেন তরুন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। সেই সংবাদ গিয়ে পৌঁছায় আসল বাড়ী বিহারে। সেখানে পরিবারের লোকজন শোকে ভেঙ্গে পড়েন। এই তরুণ অভিনেতার মৃত্যু তারা কোনমতে মেনে নিতে পারছিলেন না। এবার দেওরের মৃত‍্যুশোক সহ‍্য করতে না পেরে পরের দিন সোমবারই শেষ মৃত‍্যু হয় সুশান্তের বৌদি সুধা দেবীর।

একের পর এক বিপদ নেমে আসছে সুশান্তের পরিবারে। মুম্বইতে অভিনেতার শেষকৃত‍্যের সময়ই বিহারে পূর্ণিয়া গ্রামে শেষ নিঃশ্বাস ত‍্যাগ করেন তার বৌদি সুধা দেবী। সুশান্তের পরিবার সূত্রে খবর, সুশান্তের মৃত্যুর খবর পাওয়া মাত্র তার পরিবারের লোকজন শোকে পড়ে। তার পরপরই অসুস্থ হয়ে পড়েন তার বৌদি সুধা দেবি। সুধা তার দাদা আমরেন্দ্র সিং এর স্ত্রী। অমরেন্দ্র সিং জানান, সুশান্ত এর মৃত্যুর খবর পাওয়ার পরই তার বৌদি খুবই ভেঙে পড়ে, খাওয়া-দাওয়া বন্ধ করে দেন এবং বারবার বেহুশ হতে থাকেন। ডাক্তার ডেকে ও কোন লাভ হয়নি।অবশেষে পরজগতে পাড়ি দিলেন।

আমারেন্দ্র আরো বলেন, সুধা জ্ঞান ফিরতেই সুশান্তের কথা জিজ্ঞেস করছিলেন। তারপর বাড়িতে ধীরে ধীরে লোক সমাগম যখন বাড়তে থাকে তখন তার বৌদী আরও অসুস্থ হয়ে পড়ে। এবং ক্রমশ স্বাস্থ্যের অবনতি হতে থাকে। অবশেষে সোমবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ।

মুম্বাইয়ের যখন সুশান্তের শেষকৃত্য চলছিল তখন বিহারের পূর্ণিয়ায় তার বৌদির মৃত্যু হয়। পরপর দুটি দুর্ঘটনায় অভি নেতার পরিবারের লোকজন ভেঙে পড়েছে শোকে। অপরদিকে একমাত্র ছেলে সুশান্তের মৃত্যুর খবর পেয়ে তার বাবা কৃষ্ণ কুমার সিং ও অসুস্থ হয়ে পড়েন।

WhatsApp chat
error: