অমিতাভ ও অভিষেক বচ্চনের পর করোনা আক্রান্ত ঐশ্বর্যাকে ভর্তি করা হল হাসপাতালে

প্রতিফলক ডেস্কঃ অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ইতিমধ্যে ভর্তি রয়েছেন করোনা আক্রান্ত হয়ে। তাদের করোনার উপসর্গ মাঝারি ধরনের। এরপরই জানা যায় ঐশ্বর্য রাই বচ্চন কোভিড পজিটিভ। চিকিৎসকরা জানিয়েছেন ঐশ্বর্যর রাইয়ের করোনা উপসর্গ মৃদু। প্রাথমিকভাবে তাঁকে মুম্বাইয়ের বাসভবনে আইসোলেশনে রাখা হয়েছিল। কিন্তু ৪৬ বছরের এই অভিনেত্রীর শরীরের উপসর্গের তীব্রতা বৃদ্ধি পাওয়ায় শুক্রবার সন্ধ্যায় মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংবাদসংস্থা এএনআই এ তথ্য জানিয়েছে। অমিতাভ এবং অভিষেকও ইতিমধ্যে ওই হাসপাতালেই রয়েছেন।

উল্লেখ্য, অভিষেক-ঐশ্বর্যার মেয়ে আরাধ্যাও কোভিড পজিটিভ,তবে তার শরীরে করোনার মৃদু উপসর্গ বলে চিকিৎসক জানিয়েছেন। অমিতাভ জায়া জয়া বচ্চনের নমুনা পরীক্ষা করা হয়েছে। হাসপাতালের তরফে জানানো হয়েছে অমিতাভ ও অভিষেক—দু’জনেই ভাল রয়েছেন। তাদের জটিল কোনো চিকিৎসার প্রয়োজন হয়নি, ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।

বচ্চন পরিবারের সংস্পর্শে আসা মোট ৫৪ জন কর্মীর সোয়াব টেস্ট করানো হয়েছে বলে জানিয়েছে মহারাষ্ট্রের স্বাস্থ্য দপ্তর। ২৮ জনকে ইতিমধ্যেই কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। বাকি ছিলেন ২৬ জন যারা নিয়মিত বচ্চন পরিবারের বাংলোয় আসতেন করোনা টেস্ট করা হয়েছে,তবে সকলের নেগেটিভ এসছে। তবুও স্বাস্থ্যরক্ষার নিয়ম মেনে ১৪ দিনের করে রাখা হয়েছে ২৬ জনকেই।বচ্চন পরিবারের চারটি বাংলো সিল করে দেওয়া হয়েছে। বাংলো সংলগ্ন এলাকা কন্টেইনমেন্ট জোনের আওতায় আনা হয়েছে। পার্শ্ববর্তী এলাকায় স্যানিটাইজেশন করা হচ্ছে।

WhatsApp chat
error: